Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানায় ৬ (ছয়) কেজি গাঁজা, ১০ (দশ) বোতল বিলাতী মদ ও ৩০(ত্রিশ) পিস ইয়াবাসহ শীর্ষ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।
Details

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ময়মনসিংহ “খ” সার্কেল কর্তৃক হালূয়াঘাট থানায় মাদকবিরোধী অভিযানে গাঁজা, বিলাতী মদ ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় ।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণের লক্ষে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরূন সমাজকে রক্ষার জন্য ময়মনসিংহ জেলায় জোরালো তৎপরতা অব্যাহত আছে। এই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ময়মনসিংহ এর উপপরিচালক জনাব মোহাম্মদ খোরশিদ আলম এর সার্বিক নির্দেশনায় সহকারী পরিচালক জনাব মোঃ বাবুল সরকার এর তত্ত্বাবধানে  “খ” সার্কেল এর পরিদর্শক জনাব চন্দন গোপাল সুর নেতৃত্বে একটি বিশেষ ঠিম ১২/১০/২০২২ ইং তারিখ সময় সকাল ১০:৩০ হতে ১১:৩০ ঘঠিকায় হালুয়াঘাট থানাধীন শাকুয়াই পূবাইল গ্রামস্থ আসামী ১। মোঃ নজরুল ইসলাম (৪১) ২। মোঃ আবুল কালাম (২৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে নিম্নবর্ণিত মাদকদ্রব্য জব্দ করা হয়।

ক্রমিক

 মাদকদ্রব্য নাম

পরিমান

গাঁজা

 ০৬ (ছয়) কেজি

বিলাতী মদ

১০ (দশ) বোতল

ইয়াবা

৩০ (ত্রিশ) পিস


প্রাথমিক  জিজ্ঞাসাবাদে জানা যায় আসামী ১। মোঃ নজরুল ইসলাম (৪১) ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার পূবাইল শাকুয়াই গ্রামের খোরশেদ আলম এর ছেলে ।

 আসামী ২। মোঃ আবুল কালাম (২৫) কুমিলা জেলার চৌদ্দগ্রাম থানার ডিমাতলী সাহেবনগর গ্রামের মোঃ মাহফুজ এর ছেলে। তারা দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য এনে অত্র জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে থাকে।

গ্রেফতারকৃত আসামীদের বিরূদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ (সংশোধিত ২০২০) মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ময়মনসিংহ কর্তৃক আগামীতে এধরণের অভিযান অব্যহত থাকবে। মাদক মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের রিরুদ্ধে “শূন্য সহিষ্ণুতা” নীতি বাস্তবায়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধপরিকর।

Images
Attachments
Publish Date
12/10/2022
Archieve Date
11/10/2023